চট্টগ্রামে ৫ ফুটবলারকে সংবর্ধনা

দক্ষিণ এশিয়া নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ (সাফ) জয়ী বৃহত্তর চট্টগ্রামের পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা দেওয়া হচ্ছে। চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজাদী পত্রিকার পক্ষ থেকে বুধবার (২৮ সেপ্টেম্বর) জামালখান মোড়ে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে এই সংবর্ধনা অনুষ্ঠান। সংবর্ধনা অনুষ্ঠানের স্লোগান নির্ধারণ করা হয়েছে, ‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’।

বুধবার বেলা ১১টায় পাঁচ ফুটবলার ঢাকা থেকে চট্টগ্রাম এসেছেন। চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানানো হয়। বৃহত্তর চট্টগ্রামের পাঁচ ফুটবলার হলেন– রাঙামাটির রুপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমা; খাগড়াছড়ি জেলার মনিকা চাকমা এবং যমজ দুই বোন আনাই মগিনী ও আনুচিং মগিনী।

দৈনিক আজাদীর পক্ষ থেকে বলা হয়, জমকালো আয়োজনের মাধ্যমে সম্মানিত করা হচ্ছে এই নারী ফুটবলারদের। সকালে ১১টায় শাহ আমানত বিমান বন্দরে অভ্যর্থনা জানানো হয় মনিকা-রুপনাদের। এরপর তারা অবস্থান করবেন নগরীর চট্টগ্রাম ক্লাবে। বিকাল সাড়ে ৩টায় মোটর শোভাযাত্রা যোগে চট্টগ্রাম ক্লাব থেকে অনুষ্ঠানস্থলে নিয়ে আসা হবে সাফজয়ী পাঁচ ফুটবলারকে। জামালখান মোড়ে মূল অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টায়।

অনুষ্ঠানের শুরুতে পাঁচ ফুটবলারকে ফুলের মালা এবং উত্তরীয় পরিয়ে দেওয়া হবে। এরপর ফুটবলারদের উপহার তুলে দেবেন যথাক্রমে বিভাগীয় কমিশনার মোহাম্মদ আশরাফ উদ্দিন, পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ন্যাশনাল টিম কমিটি এবং উইম্যান উইংসের সদস্য, বিসিবি পরিচালক মনজুর আলম মঞ্জু। এরপর সংবর্ধিত পাঁচ ফুটবলারের হাতে তুলে দেওয়া হবে দৈনিক আজাদীর পক্ষ থেকে চেক।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে এবং শেষে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।