গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন যারা

 আসন্ন ৮মে ৬ষ্ঠ গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অনলাইনের মাধ্যমে ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (১৫ এপ্রিল) ছিল তফসিল অনুযায়ী ১ম ধাপের নির্বাচনের মনোনয়নপত্র জমা দানের শেষ দিন।

১০ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা দানের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান ইকবাল৷

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩ জন। তাদের মধ্যে রয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি এলিম, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ ও ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জ্বল।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫ জন। এদের মধ্যে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আজম, মো. লবিবুর রহমান, আকমল হোসেন ও মো. নাবেদ হোসেন।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২ জন। এদের মধ্যে আছেন ভাদেশ্বর ইউনিয়নের ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের বর্তমান মহিলা সদস্য সেলিনা আক্তার শিলা ও মোছা. নার্গিস পারভিন।

উল্লেখ্য, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিলো আজ ১৫ এপ্রিল। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১৭ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহণ ৮ মে।