গোলাপগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাবেদের মতবিনিময়

আসন্ন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) রাত সাড়ে ১০টায় উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুলবাড়ি উত্তরপাড়া গ্রামে এলাকাবাসীর উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বি আলাই মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- চেয়ারম্যান পদপ্রার্থী, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

এসময় তিনি বলেন- ‘দীর্ঘদিন ধরে উপজেলার মানুষ উন্নয়ন বঞ্চিত। বার বার মানুষ বিশ্বাস করে বিভিন্ন জনকে ভোট দিলেও তাদের কোন লাভ হচ্ছে না। নির্বাচনে বিজয়ী হওয়ার পর তারা উধাও হয়ে যান। নির্বাচন এলে বিভিন্ন প্রতিশ্রুতি প্রার্থীরা মানুষকে দিয়ে থাকেন, তবে দুঃখের বিষয় মানুষকে দেওয়া তারা সেই প্রতিশ্রুতি ভুলে যান।’

শাহিদুর রহমান বলেন- ‘আমি মানুষে জন্য কাজ করতে চাই। বিগত দিনে মানুষের জন্য কাজ করেছি। এবার আশা করছি আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আপনাদের খাদেম হিসেবে আপনাদের জন্য কাজ করতে চাই। আমার অনেক পরিকল্পনা রয়েছে। উপজেলার উন্নয়নে আমি কাজ করতে চাই। সে জন্য আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি আশা রাখি।’

এসময় বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা ফখর উদ্দিন, এরাফ আহমদ, এজাজ আহমদ। মতবিনিময় সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার বাদ জুম্মা ফুলবাড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাজিপুর নোওয়াপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মুসল্লীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ও তাদের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন শাহিদুর রহমান চৌধুরী জাবেদ। এছাড়াও বাদ আসর ভাদেশ্বর ইউনিয়নের পূর্বভাগ ফকিরটুল গ্রামে জাগ্রত নারী সংগঠনের দায়িত্বশীলদের সাথে মতবিনিময় ও বুধবারী বাজার ইউনিয়নের বানীগাজি গ্রামে আব্দুর রাজ্জাক ও তার পরিবারবর্গের উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।