গোলাপগঞ্জে ১০৮০০ কেজি ভারতীয় চিনি জব্দ, গ্রেপ্তার ২

সিলেটের গোলাপগঞ্জে শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় চিনি নিয়ে আসার সময় ২১৬ বস্তা চিনিসহ ২জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের হিলালপুর মহিবুর রহমান জামে মসজিদের সামনে চেকপোস্ট বসিয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাকৃতরা হলো- গাজীপুর জেলার কালিগঞ্জ থানার জাঙ্গালিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত আব্দুল লতিফ গাজির ছেলে মো. জাহিদুল গাজি (৩৯) ও শেরপুর জেলার শ্রীবরদী থানার সিংগাবরুনা ইউনিয়নের মাটিফাটা গ্রামের মো. দুদু মিয়ার ছেলে মো. সফিকুল ইসলাম (২৮)।

এছাড়া পলাতক দুই আসামি হলো- সিলেটের কোতোয়ালি থানার লোহারপাড়া গ্রামের মো.মাসুম আহমদ ও কানাইঘাট উপজেলার সাতপারি গ্রামের ইউপি সদস্য ময়নুল হক৷

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে র‍্যাব-৯ অভিযান পরিচালনা করে। এসময় গ্রেপ্তারকৃতদের কাছে বৈধ কাগজপত্র দেখাতে চাইলে তারা দেখাতে পারেনি। অভিযানে ২১৬ বস্তা ১০৮০০ কেজি ভারতীয় অবৈধ চিনি জব্দ করা হয় ও দু’জনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে র‍্যাবের ডিএডি মনিরুজ্জামান বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় এজাহার দাখিল করলে, মামলা রুজু হয়।

বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার।