গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে এলিম চৌধুরীর মতবিনিময়

গোলাপগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

গতকাল মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে গোলাপগঞ্জ পৌর শহরের একটি পার্টি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চাওয়ার ব্যাপারে আলোচনা হয়।

এসময় মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বলেন, আমার দলীয় অনেক নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা চাচ্ছেন আমি যেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করি।আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাই। এ ব্যাপারে আমি গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা করছি। সবার সাথে পরামর্শের পর আমি প্রার্থী হওয়ার বিষয়ে চুড়ান্ত মতামত জানাবো। সর্বোপরি প্রার্থী হওয়ার মতামত প্রকাশ করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে আমি দলীয় মনোনয়ন চাইব। যদি মনোনয়ন দেন তাহলেই আমি নির্বাচনে যাব।

তিনি আরো বলেন, বর্তমানে আমি গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। দায়িত্ব গ্রহণের পর থেকেই আমি চেষ্টা করছি জনগণের কাঙ্খিত সেবা নিশ্চিত করা। বিশেষ করে এই সেবার পরিধি আরও বাড়ানোর জন্যই মূলত আমার শুভাকাঙ্ক্ষীরা চাচ্ছেন আমি জাতীয় সংসদ নির্বাচনে যাই। আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়েছি সকলের সহযোগিতায়। আগামীতেও আমি সকলের সহযোগিতা চাই।

মতবিনিময় সভায় গোলাপগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সিলেট ভয়েস/এএইচএম