গোলাপগঞ্জে সড়কে গেল মা-ছেলে ও মা-মেয়ের প্রাণ

গোলাপগঞ্জে ঘাতক ট্রাকের ধাক্কায় মা-ছেলে ও মা-মেয়েসহ সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর এওলাটিকর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার মাটিকাটা গ্রামের সিরাজ মিয়ার স্ত্রী জেবু বেগম (৪৫) ও তার ছেলে নুরুল ইসলাম সাজিদ (২৫)। বর্তমানে তারা সিলেটের আখালিয়ায় বসবাস করছেন। অপর দুজন হলেন বিয়ানীবাজার উপজেলার পৌর এলাকার নয়াগ্রামের ফারুক আহমদের স্ত্রী রাশেদা বেগম (৩৮) ও মেয়ে ফারিয়া আক্তার (১৬)।

স্থানীয়রা জানান, সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-১৬৮০) বিয়ানীবাজার থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকশাকে (সিলেট-থ ১১-৩৩৬৩) সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর এওলাটিকর নামক স্থানে সামনে থেকে ধাক্কা দেয়। এ ঘটনায় সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। সিএনজি অটোরিকশায় থাকা যাত্রী মা-ছেলে ঘটনাস্থলেই নিহত হন।

অপরদিকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টার দিকে মা ও রাত সাড়ে ১১টার দিকে মেয়ের মৃত্যু হয়। ঘটনার পর থেকে ঘাতক ট্রাক চালক ও অটোরিকশার চালক পলাতক রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মা-ছেলের মৃত্যু হয় এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা-মেয়ের মৃত্যু হয়। ট্রাক ও সিএনজি অটোরিকশার চালককে ধরতে পুলিশ অভিযান অব্যহত রেখেছে।