গোলাপগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দু’জন আহত

গোলাপগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই চালক আহত হয়েছেন। এতে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী ইসলাম ব্রাদার্স কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত লিয়াকত আলী (৫৫) উপজেলার সদর ইউনিয়নের কাইয়াটিকি উত্তর গোয়াসপুর গ্রামের মোসকন আলীর ছেলে। তিনি ইসলাম ব্রাদার্স কমিউনিটি সেন্টারের মালিক। অপরজন পাশ্ববর্তী চৌঘরী গ্রামের মৃত আব্দুল মুহিতের ছেলে হাফিজ নাহিদ আহমদ (২৫)। তিনি প্রবাসে থাকেন। বর্তমানে দেশে ছুটিতে ছিলেন। আগামীকাল বুধবার দেশে ছুটি কাটিয়ে তার দুবাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার কথা ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাপগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন প্রবাসী নাহিদ। এসময় সেন্টার থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে সরাসরি সড়কে উঠে যান লিয়াকত আলী। আহত নাহিদের মোটরসাইকেল দ্রুত গতিতে আসার কারণে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে লিয়াকত আলীর মোটরসাইকেলে ধাক্কা দেন। তৎক্ষনাৎ স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেলে প্রেরণ করেন। পরবর্তীতে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য আল হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষে আহত লিয়াকত আলীর এখনও জ্ঞান ফিরেনি বলে জানা যায়। বর্তমানে দুজন আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- এঘটনায় দুই জন আহত হয়েছেন। এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি।