গোলাপগঞ্জে ভোটার উপস্থিতি কম, ভোটে নেই আমেজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশের মতো সিলেটের গোলাপগঞ্জেও ভোটগ্রহণ শুরু হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় এ ভোট গ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সরেজমিন উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ফুলবাড়ি আজিরিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা, পৌর এলাকার সরকারি এমসি একাডেমি, পৌরসভা, কানিশাইল চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র ঘুরে দেখা যায় ভোটার উপস্থিতি একেবারেই কম। ভোট কেন্দ্রের সারিতে ভোটার উপস্থিতি তেমন একটা লক্ষ্য করা যায়নি। ভোটারদের মধ্যে নির্বাচনের কোন আমেজ নেই।

৪টি ভোট কেন্দ্র ঘুরে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে কর্মকর্তাদের সাথে কথা বলে যায়, সকাল ৮টা থেকে সকাল ১০টা পর্যন্ত টানা ২ঘন্টায় একেকটি ভোট কেন্দ্রে ২০ থেকে ৩০টি করে ভোট পড়েছে। যে কয়েকটি ভোট পড়েছে এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা বেশি। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে পারে বলে জানান প্রিজাইডিং অফিসারের দায়িত্ব থাকা কর্মকর্তারা।

উল্লেখ্য, নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগ মনোনীত সাবেক শিক্ষামন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ, তৃণমূল বিএনপির চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী, জাতীয় পার্টির মনোনীত সিলেট-৫ আসনের সাবেক সংসদ সদস্য সেলিম উদ্দিন, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেন, ইসলামী ঐক্যজোটের সাদিকুর রহমান ও সাংস্কৃতিক মুক্তিজোটের আতাউর রহমান আতা।