গোলাপগঞ্জে বিএনপি-জামায়াত শিবিরের বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটের গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (৪ জুন) বাদ আসর বিক্ষোভ মিছিলটি পৌর শহরের চৌমুহনী থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নূর ম্যানশনের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমানের সভাপতি ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- ‘ছাত্রদলের গুন্ডারা এবং জামায়েত শিবির যে ষড়যন্ত্রের করে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে আজ এই বিক্ষোভ মিছিলের মাধ্যমে তার দাঁত ভাঙা জবাব দেওয়া হয়েছে। ১৯৭১ সালে আন্দোলন সংগ্রাম, লড়াই সংগ্রামের মধ্যে দিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী এবং এ দেশের মানুষ মুক্তিযুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছে। বাংলাদেশ আওয়ামী লীগ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে, কোন ধরণের ষড়যন্ত্র করে বাংলাদেশের মাঠিতে তোমাদের ঠাঁই হবে না।’

তিনি আরো বলেন- ‘যদি বাংলাদেশের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র করা হয়, তাহলে কোন রাজাকার, ছাত্রদল-জামায়াতের শিবিরের গুন্ডারা এই গোলাপগঞ্জের মাঠিতে বসবাস করতে পারবে না।’

এসময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।