গোলাপগঞ্জে ফ্রি চক্ষু শিবির ও প্রবাসিদের সংবর্ধনা

সিলেটের গোলাপগঞ্জে বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, বাঘা ইউনিয়ন শাখার উদ্যোগে ফ্রি চক্ষু শিবির ও সংগঠনের ইউকে শাখার নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলার বাঘা ইউনিয়নের ক্লাসিক্যাল সেন্টারে এ ফ্রি চক্ষু শিবির ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, বাঘা ইউনিয়ন শাখার সহ-সভাপতি পাখি মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ফরহাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাঘা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ, বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকের প্রধান উপদেষ্টা আব্দুস সালাম, হাফিজ শহির উদ্দিন, ইউকে শাখার সহ-সভাপতি জামাল উদ্দিন, শাহাব উদ্দিন, মুজিবুর রহমান মুজিব।

বক্তব্য রাখেন, বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউনিয়ন শাখার সহ-সভাপতি সাহেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, নাজমুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে হাফিজ আবু তাহেরের কোরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন শাখার সহ-সভাপতি আবুল হাসনাত।

এসময় উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউনিয়ন শাখার সহ সভাপতি নুরুল ইসলাম, সহসাধারণ সম্পাদক জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম মখর, দপ্তর ও প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এনামুল হক, কোষাধ্যক্ষ ফারুক আল মাহমুদ, সহ কোষাধ্যক্ষ ফখরুল হক, শিক্ষা বিষয়ক সম্পাদক সুহেল আহমদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, সদস্য আব্দুর রহমান, এনাম উদ্দিন প্রমুখ।

ফ্রি চক্ষু শিবিরে বাঘা ইউনিয়নের প্রায় ৫ শতাধিক মানুষকে চিকিৎসা প্রদান করা হয়। সেই সাথে ৩৪ জন রোগীকে সিলেটে নিয়ে ফ্রি অপারেশন করানোর ব্যবস্থা করা হয়েছে। এছাড়া ইউকে শাখার নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়।