গোলাপগঞ্জে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

গোলাপগঞ্জে ডাকাতির চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

বুধবার রাত ৩টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো- গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের জাঙালহাটা গ্রামের মালিক আহমদের ছেলে কবির আহমদ (২১), ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল ইন্দ্রারপাড়া গ্রামের আব্দুল খালিকের ছেলে জাহেদ আহমদ (২১), শাহপরান থানার জালালনগর গ্রামের দেলোয়ার মিয়ার ছেলে রাসেল মিয়া (২৬) ও পীরের চক গ্রামের মৃত কুতুব আলীর ছেলে মো.আব্দুস সাত্তার (২৮)।

পুলিশ জানায়, বুধবার রাতে ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল সড়কের পাশে একটি পিকআপ গাড়িসহ অজ্ঞাত কয়েকজন সন্দেহজনক ভাবে অবস্থা করছে। এমন খবর পুলিশের কাছে এলে তারা সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে ৩/৪ জন পালিয়ে গেলেও ৪ জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

এসময় তাদের ব্যবহৃত একটি পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো-ন-১৮-৫২৭৬) জব্দ করা হয়। এছাড়াও পিকআপ গাড়ির সামনের সিটের বাপ পাশে একটি ব্যাগ থেকে ২টি দা, ১টি গ্ল্যান্ডর মেশিন, মেশিনে সংযুক্ত বিদ্যুতের তার, ২টি সেলাই, ২টি স্কু ডাইভার, ২ টি প্লাস, ১টি কাঠের লাঠি, ১টি গ্লান্ডার মেশিনসহ আসামীদের ব্যবহৃত বিভিন্ন মডেলের মোবাইল ফোন জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং- ১৯, তারিখ-১৮/০৮/২০২২ ইং) দায়ের করা হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।