গোলাপগঞ্জে ‘ডাকাতির চেষ্টাকালে’ দুইজন গ্রেপ্তার

সিলেটের গোলাপগঞ্জে ভাঙারি মালামাল বিক্রয়ের কথা বলে ডাকাতির চেষ্টার অভিযোগে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল পৌনে ১১টার দিকে উপজেলার পৌর এলাকার দারিপাতন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সাজু আহমদ (২৮) উপজেলার পৌর এলাকার রণকেলী উত্তর গ্রামের আজমল আলীর ছেলে। অপরজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তার পরিচয় গোপন রাখা রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল পৌনে ১১টার দিকে ভাঙারি মালামাল ক্রয় করার জন্য সিলেট থেকে গোলাপগঞ্জের চৌমুহনীতে এসে গাড়ি থেকে নামেন ভুক্তভোগী শহিদুল ইসলাম (১৮)। এ সময় ডাকাতরা থাকে ভাঙারি মালামাল বিক্রয় করার জন্য দারিপাতন এলাকায় নিয়ে যায়। সেখানে গিয়ে তাকে মারধর করে তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের চেষ্টা করে তারা। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে ধরে ফেলেন। পরবর্তীতে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী শহিদুল ইসলাম বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে থানায় একটি মামলা রুজু করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাজুকে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে সেফহোমে প্রেরণ করা হয়েছে।