গোলাপগঞ্জে জনপ্রতিনিধিদের ওপর মামলার প্রতিবাদ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ৬৬ জন জনপ্রতিনিধির ওপর মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টায় গোলাপগঞ্জের চৌমুহনীতে নূর ম্যানশনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ইউনিয়ন পরিষদ সদস্য ফোরামের আহ্বায়ক সেলিম আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব ইসমাইল আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল।

মানববন্ধনে বক্তব্য দেন, শরীফগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কবির, পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, আমুড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কামরান হোসেন, লক্ষণাবন্দ ইউনিয়নের সদস্য আব্দুল মালেক, বাদেপাশা ইউনিয়নের সদস্য মিজানুর রহমান ও ইউপি সদস্য ফারুক আল মাহমুদ।

মানববন্ধনে বক্তারা বলেন, অ্যাডভোকেট মুজিব কর্তৃক জনপ্রতিনিধিদের ওপর যে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে এর তীব্র নিন্দা জানাই। জনপ্রতিনিধিদের নামে মিথ্যা, বানোয়াট মামলা করে জনপ্রতিনিধিদের সম্মান ক্ষুন্ন করেছে সে। সে যদি মিথ্যা মামলার ব্যাপারে কোনো সমঝোতায় না আসে, তাহলে তার বিরুদ্ধে গোলাপগঞ্জবাসী কঠোর প্রদক্ষেপ গ্রহণ করবে।

মানববন্ধনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নির্বাচিত শতাধিক জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নির্বাচনের প্রায় দেড় মাস পর গত ১ জানুয়ারি সিলেট জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে গোলাপগঞ্জ উপজেলার ৬৬ জন জনপ্রতিনিধির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন পরাজিত প্রার্থী অ্যাডভোকেট মো. মুজিবুর রহমান চৌধুরী। এ মামলায় তিনি বিবাদীদের কাছে বিভিন্ন অংকের টাকা পান বলে দাবি করেছেন।