গোলাপগঞ্জে আইএফআইসি ব্যাংকের উপ-শাখার উদ্বোধন

সিলেটের গোলাপগঞ্জে ইন্টারন্যাশনাল ফাইনাল ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স (আইএফআইসি) ব্যাংকের সিলেট উপ-শাখার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টায় উপজেলার পৌরশহরের কদমতলী শামস্ টাওয়ারের দ্বিতীয় তলায় এই ব্যাংকের নতুন শাখা ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

এর আগে ইন্টারন্যাশনাল ফাইনাল ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংকের (আইএফআইসি) উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় আইএফআইসি ব্যাংকের সিলেট শাখার ম্যানেজার আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও গোলাপগঞ্জ উপ-শাখার পরিচালক জয় কুমার রায়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, দৈনিক সিলেট মিরর’র নির্বাহী সম্পাদক জিয়াউস শামস্ চৌধুরী শাহীন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, শামস্ টাওয়ারের পরিচালক মাওলানা মুমিন আহমদ শাকিল ও ব্যাংক কর্মকর্তা ঈসমাইল হোসেন চৌধুরী।

এ সময় ব্যাংক কর্তৃপক্ষ জানায়, গোলাপগঞ্জের নাগরিক সমাজের অর্থনৈতিক অবস্থা চিন্তা করে আইএফআইসি ব্যাংক একটি উপ-শাখা খোলার উদ্যোগ গ্রহণ করে। গ্রাহক সমাজকে কাঙ্ক্ষিত মানের সেবা প্রদান করে এ উপ-শাখা সফলতা অর্জন করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।