গোয়াইনঘাটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বড় ভাইয়ের রডের আঘাতে ছোট ভাইকে খুনের ঘটনা ঘটেছে।

শনিবার (১৫ জুন) বিকাল সাড়ে ৪টায় উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের নিয়াগুল গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম নিয়াগুল গ্রামের হোসেন আহমদ ওরফে হুরু হুনার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হোসেন আহমদের দুই ছেলের মধ্যে দুই শতক জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে রুহুল আমিনের হাতে থাকা একটি রডের টুকরো দিয়ে ইব্রাহিমের গলায় পোঁচ দেন রুহুল আমিন। এতে ইব্রাহীম মাটিতে লুটিয়ে পড়েন ও প্রচুর রক্তক্ষরণ হয়।

পরে স্থানীয়রা ইব্রাহিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই মূল ঘাতক রুহুল আমিন ও তার স্ত্রী রাবেয়া বেগম পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।

এদিকে ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে একদল পুলিশ পাঠান।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, জমি সংক্রান্ত ঘটনার জেরে দুই ভাইয়ের মধ্যে বিরোধ ও হামলার ঘটনা ঘটে। এতে দুই ভাইয়ের একজনের মৃত্যু হয়েছে। মূল ঘাতকসহ জড়িতদের গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে বলে জানান গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।