গোয়াইনঘাটে পাসকপ এর প্রকল্প অবহিতকরণ সভা

‘পাত্র সম্প্রদায় কল্যাণ পরিষদ’ (পাসকপ) এর উদ্যোগে এবং দাতা সংস্থা মিজারিওর/কেজেডই এর সহায়তায় “সরকারি সেবা গ্রহণে সহায়তা ও প্রকল্প অবহিতকরণ বিষয়ক সভা” অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় গোয়াইনঘাট উপজেলার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সিলেটের গোয়াইনঘাট উপজেলার নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক বলেন, সরকার কর্তৃক প্রদত্ত সকল সুযোগ-সুবিধা সবাই যেন সমানভাবে গ্রহণ করতে পারেন, সেজন্য সরকারি বেসরকারী সকল প্রতিষ্ঠান সমন্বয়ভাবে কাজ করতে হবে। যে যে স্থানে সরকার কাজ করতে পারছেন না, সে স্থানে এনজিওরা ঐ এলাকার প্রয়োজন মোতাবেক প্রকল্প গ্রহণ করতে পারে। একই ধরণের কার্যক্রম যাতে সবাই গ্রহণ না করে সেটা খেয়ালে রেখে প্রকল্প গ্রহণ করা উচিত।

তিনি বলেন, আলাদা আলাদা কম্পোনেন্টে সবাই কাজ করলে অবশ্যই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন হবে।

পাসকপ এর নির্বাহী প্রধান গৌরাঙ্গ পাত্র এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলার ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন।

সভায় সংস্থার পরিচালিত প্রকল্প কার্যক্রমের ধারনাপত্র উপস্থাপন করেন পাসকপ এর প্রকল্প সমন্বয়কারী লাবনী স্বার্তী।

সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার প্রতুল চন্দ্র সরকার, উপজেলা যুব উন্নয় অফিসার মো. জহিরুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রমা কান্ত দেব নাথ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম খান, উপকারভোগী সদস্য রবিন্দ্র পাত্র, সুশন্তী পাত্র, ও সুরেন্দ্র পাত্র প্রমূখ।