গুজব ও অপপ্রচার প্রতিরোধে শাল্লায় মহিলা সমাবেশ

সরকারের উন্নয়ন কার্যক্রম সম্পর্কে জনগণকে অবহিতকরণ, উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্তকরণ, আত্মকর্মসংস্থান সৃষ্টি, গুজব ও অপপ্রচার প্রতিরোধ এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে শাল্লায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত সমাবেশের আয়োজন করে সুনামগঞ্জ জেলা তথ্য অফিস।

এসএমসি সভাপতি কবীন্দ্র কুমার দাশের সভাপতিত্বে জেলা তথ্য কর্মকর্তা মো. আব্দুস সাত্তারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এ্যাড. দিপু রঞ্জন দাশ ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাপস রায়।

এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্রছাত্রীবৃন্দ, শাল্লা ডিএসবি অফিসার নেয়ামুল হক, সাংবাদিক পাবেল আহমেদ সহ প্রমুখ।

মহিলা সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার যেভাবে শিক্ষা ক্ষেত্রে, কৃষি ক্ষেত্রে, যোগাযোগ ক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে তা অতুলনীয়।

মহিলাদের উদ্দেশ্য করে বক্তারা বলেন, ‘আপনাদের শিশুদেরকে শিক্ষাক্ষেত্রে আপনারাই অবহিত করতে হবে। শিক্ষার্থীদের নিয়মিত পাঠদান ও ক্লাসে মনোযোগী হওয়ার পেছনে মায়েদের ভূমিকা অপরিসীম।’