গাছের ডাল কাটাকে কেন্দ্র করে কুপিয়ে যখম

বরিশালে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করার অভিযোগ উঠেছে তার আপন চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

বুধবার (২৪ মে) দুপুরে বরিশাল সদর উপজেলার কর্নকাঠি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সোহাগ হাওলাদার সদর উপজেলার কর্নকাঠি গ্রামের হালিম হাওলাদারের ছেলে।

আহতের বড় ভাই রফিকুল ইসলাম জানান, সকালে বাড়ির পাশে একটি গাছের ডাল কাটাকে কেন্দ্র করে সমির হাওলাদারের সাথে কথা কাটাকাটি হয় তার চাচা হালিম হাওলাদারের। এর এক পর্যায়ে সমির লাঠি দিয়ে তার চাচা হালিম হাওলাদারকে পিটিয়ে আহত করে। এ ঘটনার পর সমিরের কাছে মারামারির বিষয়ে জানতে চাইলে হালিম হাওলাদারের ছোট ছেলে সোহাগ হাওলাদারকে কুপিয়ে আহত করে সমির। এরপর স্বজন ও স্থানীয়রা সোহাগকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. শাহাদাত হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে সোহাগকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। তাকে ঘাড়, পিঠ, মাথা ও হাতে গুরুতর আহত করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে রোগীর। বর্তমানে অপারেশন শেষে সার্জারি বিভাগে চিকিৎসাধীন আছে সোহাগ।

জানতে চাইলে বন্দর থানার পরিদর্শক তদন্ত মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় সমির হাওলাদারসহ মোট ৩ জনকে আসামি করে সোহাগ হাওলাদারের মা রুলিয়া বেগম মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।