গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সাথে সিকৃবি ছাত্রলীগের সাক্ষাৎ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের (গশিপ) নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখা।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বেলা ১টায় কৃষি অনুষদের সম্মেলন কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শুরুতেই গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক গশিপ’র নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, এই বিশ্ববিদ্যালয় আওয়ামী লীগের ঘাঁটি। মাননীয় উপাচার্য মহোদয়ের নির্দেশনায় বিশ্ববিদ্যালয় অত্যন্ত সুন্দরভাবে এগোচ্ছে। আপনারা (গশিপ) বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একমাত্র অভিভাবক। আমরা চাই না ক্যাম্পাসে কোনো হানাহানি, হামলা, বিশৃঙ্খলা তৈরি হোক। ঘাপটি মেরে বসে থাকা মুখোশধারী আওয়ামী লীগ, জামায়াত ও বিএনপি মুখিয়ে আছে ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে। আপনাদের সহযোগিতায় এদের চিহ্নিত ও প্রতিরোধ করতে হবে।

সাধারণ সম্পাদক মো. এমদাদুল হোসেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সাংগঠনিক দক্ষতার ভূয়সী প্রশংসা করে বলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সর্বদা সুসংগঠিত থাকতে বদ্ধপরিকর। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সিকৃবি ছাত্রলীগ সবসময় পাশে আছে।

গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে ও বিজয়ের মাসে শুভেচ্ছা জানিয়ে বলেন, মুজিব আদর্শকে ধারণ করে আমরা সবসময় সামনের দিকে চলি। দেশ শ্রীলঙ্কা হয়ে যাবে, মানুষ অনাহারে কাটাবে- এরকম অপপ্রচার যারা চালাচ্ছে তাদের উদ্দেশে বলতে চাই, বর্তমানে দেশ আগের চেয়েও ভালো অবস্থানে আছে।

গশিপ’র সভাপতি অধ্যাপক ড. মো. শহীদুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় স্মার্ট বাংলাদেশ গড়তে সবার সহযোগিতা অবশ্যই প্রয়োজন। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও সাংস্কৃতিক কার্যক্রমে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সবাইকে এক হওয়ার আহ্বান জানাই।