খেলায়-আনন্দে মাতলো জেলা প্রেসক্লাব সদস্যদের স্ত্রী-সন্তানেরা

সিলেট জেলা প্রেসক্লাব অভ্যান্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে ক্লাব সদস্যদের সহধর্মিণী ও সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতা উৎসবমূখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) নগরের পূর্ব জিন্দাবাজার বারুতখানাস্থ সিলমার্ট কমপ্লেক্সে সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে প্রতিযোগিতাপূর্ণ এ খেলা সম্পন্ন হয়। অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতায় সিলেট জেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দের সহধর্মিণী ও সন্তানরা ঝুড়িতে বল নিক্ষেপ করেন এবং বিজয়ী হন।

সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সহসভাপতি সাঈদ চৌধুরী টিপু, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, যুগ্ম সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, নবনির্বাচিত কোষাধ্যক্ষ আনন্দ সরকার, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস, নবনির্বাচিত ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মিঠু দাস জয়, বর্তমান তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং নবনির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান সুমন, দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন, কার্যনির্বাহী পরিষদ সদস্য আবুল মোহাম্মদ, কার্যকরি পরিষদের নবনির্বাচিত সদস্য শাহীন আহমদ, মো. আনোয়ার হোসেন, রনজিৎ কুমার সিংহ।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাব সদস্য মামুন হাসান, নুরুল ইসলাম, সুব্রত দাশ, তুহিনুল হক তুহিন, সোহাগ আহমদ, অমিতা সিনহা, মো. রেজাউল হক ডালিম, রাজীব আহমেদ রাসেল, সুর্বনা হামিদ, হেনা বেগমসহ প্রমুখ।

এদিকে, শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১০টায় আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্তঃউপজেলা প্রেসক্লাবের ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হবে। এ খেলায় উপজেলা থেকে আগত সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করবেন। তাই সিলেট জেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্তঃউপজেলা প্রেসক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্টের আহ্বায়ক ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।