কোম্পানীগঞ্জে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের আলোচনা সভা

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথর রিসোর্টের হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আরাফাত আলী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার সত্যজিৎ দাশ গুপ্ত।

ব্যবসায়ী মো. জালাল আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় উপস্থিত ছিলেন সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেডের ট্রেইনার সাইফুল ইসলাম, শাখা ম্যানেজার বদিউজ্জামান সেলিম, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি তারিকুল ইসলাম, কোম্পানীগঞ্জের আওয়ামী লীগের নেতা আমিনুল ইসলাম, মো. শাহ আলম, ভোলাগঞ্জের বিশিষ্ট পাথর ব্যবসায়ী জালাল আহমদ, মোর্শেদ আলম, কবির আহমদ, এম.এ আব্বাস, ফুরকান আহমদ, শাহীন আলম সহ অর্ধশতাধিক ব্যবসায়ী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেডের লক্ষ্য হল আর্থিক সুরক্ষা এবং অবসর গ্রহণের জন্য প্রয়োজনীয় আয়ের সমাধান, বিনিয়োগ এবং সুরক্ষা পরিকল্পনার প্রিমিয়ার পরিসেবা প্রদানকারী হিসেবে চূড়ান্ত স্বচ্ছতা এবং গ্রাহকসেবা ওরিয়েন্টেশন সহ একসাথে এটি জীবন বীমা উপর ভিত্তি করে দেশের প্রথম সম্পূর্ণ ইন্টিগ্রেটেড ই.আর.পি সিস্টেম প্রয়োগ করেছে যা এর কার্যকলাপ এবং কর্মপদ্ধতিগুলি সুগঠিত ও অত্যন্ত উৎপাদনশীল, দক্ষ এবং ব্যয় সাশ্রয়ে কার্যকর ভূমিকা রেখে চলছে। সোনালী লাইফ ইন্স্যুরেন্স ইসলামী শরিয়া মোতাবেক পরিচালিত জীবন বীমা কোম্পানী। এর উদ্দেশ্য, একজনের জীবন বীমা করার সময় সঞ্চয়ীকরণ এবং আর্থিক প্রয়োজনে সহায়তার মূল্য তৈরি করা।