কোম্পানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ‘ডাকাত’ জাফরুল গ্রেপ্তার

সিলেটের কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ জাফরুল হোসেন নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ মে) দিবাগত রাতে এসআই গোপেশ চন্দ্র দাস ও এএসআই জিতু মিয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পশ্চিম বর্ণির সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের ভাঙ্গাব্রীজ নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানিয়েছে, বর্ণি কান্দিবাড়ী গ্রামের নিজাম উদ্দিন ছেলে জাফরুল হোসেনের কাছ থেকে ডাকাতি করার সরঞ্জাম ১টি ছুরি, ১টি মোটা রশি, ২টি রামদা, জিআই পাইপ দিয়ে তৈরি বিশেষ ধরণের ১টি কোড়াল জব্দ করা হয়।

সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার শ্যামল বণিক বলেন, জেলার অপরাধ দমন, আসামি গ্রেপ্তার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় সিলেট জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলায় সংঘটিত সঙ্গবদ্ধ অপরাধ, ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, খুন, ধর্ষণ ও চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেপ্তারে জেলা পুলিশ সিলেট সবার্ধিক গুরুত্ব দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামসহ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামি ও তার সহযোগী পলাতক ৬ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরো ৫/৬ কে আসামি করে একটি ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।