কুলাউড়ায় সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

মৌলভীবাজারের কুলাউড়ায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের উদ্যোগে পবিত্র রমজান মাস ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে পৌর এলাকার লস্করপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২৮০টি অসহায় পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন সিলেট সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ হুমায়ুন কবির।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট সেনানিবাসের লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ওয়াসিক বিল্লাহ, ক্যাপ্টেন নাজমুল আলম আবির, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া ইউনিয়নের চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান প্রমুখ।

সেনাবাহিনী সূত্রে জানা যায়, সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের দিকনির্দেশনায় এবং সিলেট এরিয়া মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারীর সার্বিক ব্যবস্থাপনায় সিলেট বিভাগের ৪ জেলার অসহায় মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়।

ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ হুমায়ুন কবির জানান, সেনাসদস্যদের নিজেদের জন্য বরাদ্দকৃত রেশন হতে সমন্বয় করে সংগৃহীত এ খাদ্যসামগ্রীতে ছিল চাল, আটা, ডাল, তৈল, চিনি, লবণ, চিনিগুড়া চাল, সেমাই, চা পাতা ও গুড়া দুধ।

উল্লেখ্য, প্রতি বছরই বাংলাদেশ সেনাবাহিনী জনহিতকর কাজের অংশ হিসেবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে থাকে।