কুড়িগ্রাম থেকে ৭ বছর আগে নিখোঁজ বৃদ্ধ সিলেটে উদ্ধার

দীর্ঘ ৭ বছর আগে কুড়িগ্রাম থেকে নিখোঁজ হওয়া কাজল মন্ডল (৭৫)কে সিলেটে উদ্ধার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজে পোস্ট দেয়ার পর সিলেট এয়ারপোর্ট থানা এলাকা হতে উদ্ধার করা হয়।

সিলেটের ৭ম এপিবিএন সদস্য হাসান আহমদ জানান, গত ১ জুন নিখোঁজ ব্যক্তির সন্ধান পেতে তিনি ফেসবুক পেইজে পোস্ট দেন। পোস্টের সূত্রধরে গত ২ জুন ৭ বছর আগে নিখোঁজ হওয়া বৃদ্ধ কাজল মন্ডলকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে পুলিশ তার সন্ধান পেয়ে উদ্ধার করে থানা নিয়ে যায়। এ ব্যাপারে এয়ারপোর্ট থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

শুক্রবার (২ জুন) সন্ধান পাওয়া বৃদ্ধ কাজল মন্ডলের ছেলে ও নাতি এয়ারপোর্ট থানায় উপস্থিত হয়ে কাজল মন্ডলকে সনাক্ত করে থানা কর্তৃপক্ষের মাধ্যমে তাকে নিয়ে যান।

উদ্ধার হওয়া কাজল মন্ডল কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার রাসকানা ইউনিয়নের মন্ডলের কুটির গ্রামের মৃত মাহতাব মন্ডলের পুত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, কাজল মন্ডল পেশায় একজন কৃষক। তার এক ছেলে, এক মেয়ে ও স্ত্রী রয়েছে। কাজল মন্ডল মানসিকভাবে কিছুটা বিকারগ্রস্ত ছিলেন। পরিবারের স্বজনরা কাজল মন্ডল নিখোঁজ হওয়ার পর থেকে তার সন্ধান না পেয়ে তার আশা ছেড়ে দিয়ে ছিলেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে কাজল মন্ডলের সন্ধান পেয়ে পরিবারের স্বজনরা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।