কুচক্রী মহল ভাবমূর্তি নষ্ট করছে : সাংসদ জয়া সেনগুপ্তা

সুনামগঞ্জের দিরাই-শাল্লা আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তা বলেছেন, আমি অনেক আনন্দিত যে শাল্লার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেকটাই উন্নতির দিকে। সামনে নির্বাচন আসছে। একটি কুচক্রী মহল রয়েছে আমাদের ভাবমূর্তি নষ্ট করার জন্য, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে শাল্লা উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. জয়া সেনগুপ্তা বলেন, ২০২২ সালে পুরো বছরটাই হাসপাতালে কাটিয়েছি। আমি দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলাম। ডাক্তার বলেছে সাবধানে চলাফেরা করতে। আপনাদেরকে অনেক ধন্যবাদ জানাচ্ছি দূর-দূরান্ত থেকে আসার জন্য। আগামীকাল পানিসম্পদমন্ত্রী আসছেন। আমি বিশ্বাস করি আমাদের কর্মকর্তারা তাদের কাজ দিয়ে তাকে সন্তুষ্ট করে দিতে পারবেন। হাওররক্ষা বাঁধ নিয়ে যারাই যতটুকু বলে যাচ্ছেন আমি এসে সেটুকুর সত্যতা পাইনি। আমি নিজেও কয়েকটি বাঁধের উপর দিয়ে এলাম।

স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্দেশে তিনি বলেন, আপনারা শাল্লার অধিবাসী, আপনারাই শাল্লার প্রাণ। আপনারাই হচ্ছেন এখানকার প্রকৃত অবিভাবক। আপনারা জনগণকে সুখে-দুঃখে দেখে-শুনে রাখবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেবের সভাপতিত্বে ও মৎস্য কর্মকর্তা মো. মাসুদ জামান খানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাল্লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট দিপু রঞ্জন দাশ এবং নারী ভাইস চেয়ারম্যান অমিতা রানী দাশ।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সাত্তার, জেলা পরিষদের সদস্য টিকেন্দ্র চন্দ্র দাস, থানার ওসি মো. আমিনুল ইসলাম, ২ নম্বর হবিবপুর ইউনিয়নের চেয়ারম্যান সুবল চন্দ্র দাস, মেডিকেল অফিসার ডা. রাজীব বিশ্বাস, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ ও গণমাধ্যমকর্মীরা।