কামরানের পরিবারের উদ্যোগে খাবার বিতরণ

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বড় ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বন্যায় সিলেটের জনজীবনে বিপর্যয় নেমে এসেছে। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাদের পাশে আছেন। সিলেটের মাননীয় মন্ত্রী ও সাংসদগণ, সিলেটের আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনসমূহ ও ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের জন্য কাজ হচ্ছে। আমার আব্বা আপনাদের সুখে-দুঃখে সবসময় পাশে ছিলেন। আমি আমার সর্বোচ্চ নিয়ে আপনাদের পাশে আছি এবং পাশে থাকব ইনশাআল্লাহ।

শুক্রবার (১৭ জুন) মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের পরিবারের উদ্যোগে নগরীর বন্যাদুর্গত মানুষের জন্য বিভিন্ন আশ্রয়কেন্দ্রে খাবার বিতরণের সময় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

নগরীর রামকৃষ্ণ বালিকা উচ্চবিদ্যালয়, বসন্ত মেমোরিয়াল স্কুল ও মজুমদার পাড়াসহ মোকামবাজার আশ্রয়কেন্দ্রে খাবার বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বিজিত কুমার দেব বুলু, ১৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক কাজী আব্দুল মুকিত সুমন, যুগ্ম-সাধারণ সম্পাদক যীশু কৃষ্ণ দেব জনি, ১৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সোয়েব আহমদ সানু, সাবেক ছাত্রনেতা লিটন ধর, আবুল কালাম, স্বপন কর্মকার প্রমুখ।