কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দকে সেলিম উদ্দিনের অভিনন্দন

ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের ২০২৩-২৫ সেশনের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় হুইপ ও সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাবেক সাংসদ সেলিম উদ্দিন।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, ‘কানাইঘাটের আর্তসামাজিক উন্নয়নসহ সকল ভাল কাজে কানাইঘাট প্রেসক্লাব সব-সময় অগ্রণী ভূমিকা পালন করে আসছে। স্থানীয় গণমাধ্যমকর্মীদের প্রিয় প্রতিষ্ঠান কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সব-সময় নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ প্রকাশ থেকে শুরু করে রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি সহ প্রশাসনের সকল কাজে সহযোগিতা করে যাচ্ছেন।’

সাবেক সাংসদ সেলিম উদ্দিন শুভেচ্ছা বার্তায় আরো বলেন, ‘সিলেট-৫ আসনে সংসদ সদস্য হিসেবে ৫ বছর দায়িত্ব পালনের সময় কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সকল কাজে আমাকে যে সহযোগিতা করেছেন আমি সব-সময় স্মরণ রাখব। অদ্যবধি পর্যন্ত জাতীয় পার্টির সকল সাংগঠনিক কার্যক্রমের সংবাদ থেকে শুরু করে আমাকে সর্বাত্মকভাবে সহযোগিতা করে যাচ্ছেন ক্লাব নেতৃবৃন্দ।

প্রেসক্লাবের উন্নয়নে অতীতের মতো সব-সময় সহযোগিতা করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্তও করেন তিনি।

সেই সাথে সাবেক সাংসদ সেলিম উদ্দিন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ সহ সকল নির্বাচিত নেতৃবৃন্দের বলিষ্ট নেতৃত্বে মানুষের প্রত্যাশা পূরণসহ গণমাধ্যম কর্মীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন অটুট রেখে প্রেসক্লাবের কার্যক্রম আরো গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।