কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম, সম্পাদক মাহবুব

ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের ২০২৩-২৫ সেশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৬ মে) বিকেল ৪টায় ক্লাব কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে (দৈনিক যায়যায়দিন ও দৈনিক উত্তরপূর্ব প্রতিনিধি) নিজাম উদ্দিন সভাপতি ও (দৈনিক আমার সংবাদ ও দৈনিক সিলেট মিরর প্রতিনিধি) মাহবুবুর রশিদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ সভাপতি পদে (দৈনিক ভোরের কাগজ ও জৈন্তাবার্তার কানাইঘাট প্রতিনিধি) আব্দুন নুর, (দৈনিক জালালাবাদ প্রতিনিধি) শাহিন আহমদ, সহ সম্পাদক পদে (দৈনিক বর্তমান ও দৈনিক যুগভেরী প্রতিনিধি) মুমিন রশিদ, কোষাধ্যক্ষ পদে (দৈনিক খোলা কাগজ ও দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি) আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে (দৈনিক আমাদের সময় ও সিলেট ভয়েস প্রতিনিধি) সুজন চন্দ অনুপ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে (দৈনিক বিজয়ের কন্ঠ প্রতিনিধি) মাও. আসআদ, ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক পদে (দৈনিক ভোরের সময় প্রতিনিধি) মাহফুজ সিদ্দিকী, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক পদে (দৈনিক সিলেটের দিনকালের স্টাফ রিপোর্টার) জয়নাল আবেদীন আজাদ নির্বাচিত হন।

ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় নির্বাচনে নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন, কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুহেল, নির্বাচন কমিশনার সদস্য হিসেবে কানাইঘাট প্রেসক্লাবের আজীবন সদস্য সিলেট বারের বিশিষ্ট আইনজীবি এড. মামুন রশিদ ও কানাইঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কলামিস্ট মাষ্টার মো. মহি উদ্দিন।

নির্বাচনের সার্বিক তত্ত্বাবধানে দায়িত্বে ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম.এ হান্নান।

এসময় বিভিন্ন রাজনৈতিক দল, প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, পেশাজীবি, কানাইঘাট বাজার বণিক সমিতি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ প্রেসক্লাবের নির্বাচন কার্যক্রম পরিদর্শন করে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।