কানাইঘাটে সিএনজি চালক ফয়ছলকে সংগঠন থেকে বহিষ্কার

সিলেট জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্ট-৭০৭ এর অন্তর্ভুক্ত কানাইঘাট উত্তর বাজার উপ-পরিষদের সাধারণ সদস্য সিএনজি চালক ফয়ছল আহমদকে সংগঠন বিরোধী কার্যকলাপের সাথে জড়িত থাকার কারণে সর্বসম্মতিক্রমে সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্ট-৭০৭ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্তক্রমে ফয়ছল আহমদ দীর্ঘদিন থেকে সংগঠন বিরোধী কার্যক্রমের সাথে জড়িত থাকায় কানাইঘাট উত্তর বাজার উপ-পরিষদের নেতৃবৃন্দের পক্ষ থেকে সর্বশেষ গত ২ জুন ফয়ছল আহমদকে সাধারণ সদস্য পদ হইতে অব্যাহতি প্রদান করা হয়। এর প্রেক্ষিতে ফয়ছল আহমদ আরো ক্ষিপ্ত হয়ে সংগঠনের মধ্যে বিশৃঙ্খলা ও দাঙ্গা-হাঙ্গামা তৈরির অপচেষ্টায় লিপ্ত থাকায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে গত ৭ জুন ফয়ছল আহমদকে উত্তর বাজার উপ-পরিষদের সাধারণ সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন, সংগঠনের কানাইঘাট উত্তর বাজার উপ-পরিষদের সভাপতি মো. জাকারিয়া ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম।