কানাইঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কলেজ শিক্ষার্থী

সিলেটের কানাইঘাটে জকিগঞ্জ-সিলেট সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় শাহরিয়ার আহমদ স্বপন (২৪) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার।

শুক্রবার (২৮ জুন) বিকেলে উপজেলার পূর্ব রামপুর যাত্রী ছাউনির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহরিয়ার জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের ভরন গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এবং বাংলাদেশের মোবাইল জার্নালিজমের অগ্রগণ্য সাংবাদিক সাব্বির আহমদের ছোট ভাই। সে সিলেটের দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের ডিগ্রি ৩য় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ‘শুক্রবার (২৮ জুন) বিকেলে মোটরসাইকেল করে শাহরিয়ার আহমদ স্বপন জকিগঞ্জ থেকে সিলেট যাচ্ছিলেন। পূর্ব রামপুর যাত্রী ছাউনি পৌঁছালে ফাড়ি রাস্তা থেকে একটি সিএনজি মূল সড়কে ওঠার সময় ওই সিএনজিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী ছাউনির পাকা দেয়ালে স্বজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান কানাইঘাট থানা পুলিশ। পরে মরদেহ থানায় নিয়ে এসে নিহত শাহরিরারের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ প্রসঙ্গে জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ‘দুর্ঘটনায় নিহত শাহরিয়ার স্বপনের পরিবারের সদস্যরা কোন মামলা করতে রাজি না হওয়ায় তাদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে’।