কানাইঘাটে ‘বুলবুল ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি প্রদান

সিলেটের কানাইঘাটে বুলবুল ওয়েলফেয়ার ট্রাস্ট’র উদ্যোগে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২ মার্চ) সাঁতবাক ইউনিয়নের বুলবুল একাডেমি প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুলবুল ওয়েলফেয়ার ট্রাস্ট ও বুলবুল একাডেমির সভাপতি আসাদুজ্জামান সেলিমের সভাপতিত্বে এবং একাডেমির সিনিয়র শিক্ষক মামুনুর রশীদ চৌধুরীর সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন একাডেমির ডিরেক্টর অধ্যাপক কবি বাছিত ইবনে হাবিব।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কানাইঘাট পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বুলবুল একাডেমি ও বুলবুল ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবী বুলবুল খালেকুজ্জামান, সাঁতবাক ইউপির চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির সিলেট প্রতিনিধি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, বাংলাদেশ ব্যাংকের সাবেক কর্মকর্তা অ্যাডভোকেট আব্দুল মালিক জুয়েল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন মামুন, বুলবুল ওয়েলফেয়ার ট্রাস্টের সহ-সভাপতি আসমা জামান, বিশিষ্ট সমাজসেবী মাসুদুল হক, শিক্ষক খাজা আজির উদ্দিন, মখলিছুর রহমান, কামিল আহমদ ও সালেহ আহমদ।

এছাড়া অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেয় পারমিতা পারিশা ও মাহদিয়া জামান। অনুষ্ঠান শেষে বৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র, ক্রেস্ট ও নগদ অর্থ বিতরণ করা হয়।