কানাইঘাটে ডাউকেরগুল রাস্তার পাকাকরন কাজের উদ্বোধন

কানাইঘাটের লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের বিলের ঢাল হতে ডাউকেরগুল রাস্তার পাকাকরণ কাজ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) সকালে ইউনিয়নের গুরুত্বপূর্ণ এই রাস্তার পাকাকরণের (সিসি ঢালাই) কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান এম. তমিজ উদ্দিন।

পাকাকরন কাজের উদ্বোধনকালে চেয়ারম্যান এম. তমিজ উদ্দিন বলেন, স্বাধীনতার পরবর্তী বহুবছর পেরিয়ে গেলেও সীমান্তবর্তী যোগাযোগ বিচ্ছিহ্ন লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নে কোন পাকা সড়ক ছিল না। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে রাস্তা-ঘাটে ব্যাপক উন্নয়ন মূলক কাজ শুরু হয়েছে।

তিনি স্থানীয় সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারের প্রশাংসা করে বলেন, সংসদ সদস্যও তার ইউনিয়নের উন্নয়নে অত্যন্ত আন্তরিক রয়েছেন। যার কারনে উপজেলা সদরের সাথে লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সড়ক যোগাযোগ স্থাপনে ব্রীজ, কালভার্ট, মাটির সড়ক ও পাকা সড়কের কাজ চলছে। এসব কাজ বাস্তবায়ন হলে সীমান্তবর্তী এ জনপদের বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে। মানুষের প্রত্যাশা অনুযায়ী অন্যান্য এলাকার মাটির রাস্তাগুলো পাকাকরনের কাজ পর্যায়ক্রমে শুরু সহ ডাউকেরগুল গ্রামের অবশিষ্ট রাস্তার পাকা করনের কাজ সরকারের পাশাপাশি জেলা পরিষদের বরাদ্দের মাধ্যমে সম্পন্ন হবে বলে তিনি জানান।

উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন ও কাজের তদারকি করতে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি। রাস্তা পাককরন কাজের উদ্বোধনকালে স্থানীয় ইউপি সদস্য আজাদুর রহমান বতা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।