কানাইঘাটে অশ্লীল ভিডিওকান্ডে ইউপি সদস্য গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়ার পর এক ভুক্তভোগী পরিবারের দায়েরকৃত মামলায় গ্রেপ্তার হলেন কানাইঘাটের সড়কের বাজার এলাকার আলোচিত সাবেক ইউপি সদস্য কয়ছর আহমদ (৩৪)।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে কয়ছর আহমদকে কানাইঘাট থানার সেকেন্ড অফিসার সোহেল মাহমুদের নেতৃত্বে একদল পুলিশ তার সড়কের বাজারস্থ বাসা থেকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সনজিত কুমার রায় জানান, দিঘীরপার পূর্ব ইউনিয়নের কাজিরগ্রাম মাঝরফৌদ গ্রামের মৃত আজির উদ্দিনের ছেলে সাবেক ইউপি সদস্য কয়ছর আহমদ কর্তৃক ১৬ বছরের এক কিশোরকে ভয়ভীতি দেখাইয়া জোরপূর্বক বলাৎকার করা সহ পর্নোগ্রাফি উৎপাদনের উদ্দেশ্যে ভিডিওচিত্র ধারণ করার অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সাবেক ইউপি সদস্য কয়ছর আহমদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। থানার মামলা নং-৪, তাং-৩/৯/২২ইং।

এদিকে সাবেক ইউপি সদস্য কয়ছর আহমদ পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গত কয়েকদিন থেকে কয়ছর আহমদ সহ তার দুই সহযোগীর দ্বারা যৌন নির্যাতনের বেশ কয়েকটি অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর থেকে জনমনে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। তাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে। তার অশ্লীল কুরুচিপূর্ণ ভিডিওগুলি থানা পুলিশেরও নজরে আসে।

স্থানীয়রা জানান, সড়কের বাজার এলাকার প্রভাবশালী কয়ছর আহমদ কয়েক বছর পূর্বে তার বাসায় নিরীহ লোকজনদের আটক করে পৈশাচিক কায়দায় নির্যাতন করে। সে সময় বর্বোচিত নির্যাতনের ভিডিওগুলি ফেসবুকে ছড়িয়ে পড়ায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেল খাটে কয়ছর আহমদ। এছাড়াও বিগত ২বছর পূর্বে এক তরুণীকে বাড়ী থেকে উঠিয়ে নিয়ে জোরপূর্বক ভাবে বিয়ের চেষ্টার ঘটনায় ঐ তরুণীর পরিবারের দায়েরকৃত মামলায় সে জেল খাটে।