কাজীটুলা থেকে কলেজ শিক্ষার্থী তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট নগরীর কাজীটুলা এলাকাস্থ দীঘির দক্ষিণ পাশের বিহঙ্গ ৬২ নম্বর বাসার ৩য় তলার মহিলা হোস্টেল থেকে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ত্রিসন্ধ্যা দাস তিথি নামে ওই তরুণী নগরীর সিলেট উইমেন্স মডেল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সে জামালগঞ্জ থানার রোডের হীরা লাল দাসের মেয়ে।

শুক্রবার রাত ১১টার দিকে এক তরুণীর ফাঁস লাগার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন কোতয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরী ও কোতয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

মহিলা হোস্টেলের ম্যানেজার হাছফা বেগমের বরাত দিয়ে সহকারী পুলিশ কমিশনার (এসি) সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরী জানান, রাত সাড়ে ৮টা পর্যন্ত তাকে রুমের ভেতর পড়তে দেখা যায়। পরে রাত ৯টার দিকে খাবার খাওয়ার জন্য তাকে ডাকতে গিয়ে দেখেন তার দরজা ভেতর থেকে লাগানো। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় তারা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে তার রহস্য উদ্ঘাটনে তদন্ত করছে পুলিশ।