কাইয়ুম চৌধুরীর সুস্থ্যতা কামনায় শান্তিগঞ্জে দোয়া মাহফিল

সিলেট জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সুস্থ্যতা কামনা করে শান্তিগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিলের অয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৪ জুলাই) দুপুর ২ টায় শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা, দরগাপাশা, জয়কলস, শিমুলবাঁক ও পাথারিয়া ইউনিয়নে পৃথকভাবে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পশ্চিম পাগলার ঐতিহ্যবাহী পাগলা বড় মসজিদে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা বিএনপির একাংশের সভাপতি আউয়াল উদ্দিন, বিএনপি নেতা হাজি কমর উদ্দিন, আব্দুল লতিফ, জেলা যুবদলের সদস্য আব্দুল মজিদ, যুবদল নেতা শাফিক মিয়া, রিহান উদ্দিন, নুর উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক ফরমান উদ্দিন, উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মাছুম আহমদ, শহিদুল ইসলাম, যুবদল নেতা নুরুল হোসাইন, শাহাব উদ্দিন, নুরুল হক, পশ্চিম পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি শাহিদ মিয়া, সাধারণ সম্পাদক আশরাফুল মিয়া, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহাদাত হোসেন কামরান, ছাত্রদল নেতা বিরাম উদ্দিন, ইজাজুল হক, সামির উদ্দিন, শুয়াহিদ প্রমুখ।

এসময় আব্দুল কাইয়ুম চৌধুরীর সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করেন পাগলা বড় মসজিদের ইমাম ও খতিব মাওলানা রুহুল আমীন।

উল্লেখ্য, রবিবার সিলেটে তারুণ্যের সমাবেশ শেষে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। বর্তমানে তিনি ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।