কমলগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কমলগঞ্জ পৌরসভার আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে মৌলভীবাজার জেলা বিএনপি।

ইকবাল পারভেজ চৌধুরী (শাহীন)কে আহ্বায়ক, মো. আবুল মনসুর রুকেন ও মো. জসিম উদ্দিন সাকিল (পৌর কাউন্সিলর)কে যুগ্ম আহ্বায়ক ও মো. শফিকুর রহমানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

গত ২৪ আগস্ট মৌলভীবাজার জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলামের সুপারিশের প্রেক্ষিতে এই আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান। আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মো. হাজী নোমান আলী, মো. ক-এস খসরু (হেলাল), মো. খলিলুর রহমান (লেচু), মো. মীর জাহিদ, মো. নোমান আহমদ চৌধুরী, মো. মহসীন আফরোজ চৌধুরী, সন্তোষ ধর, মো. গোলাম মওলা ইসমত, মো. আব্দুস শহীদ, ডা. মো. আব্দুস ছালাম, সৈয়দ আব্দুর রকিব, মো. রফিকুল ইসলাম (সাক্কু), মো. আবু খলিল জাবেদ, মো. আহমদুর রহমান বুলু (পৌর কাউন্সিলর), আতাউর রহমান সানুর, মো. ইয়াছিন আলী, ও মোছা. শিউলী আক্তার শাপলা (পৌর কাউন্সিলর)।

মৌলভীবাজার জেলা বিএনপির প্রচার সম্পাদক এম ইদ্রিছ আলী কমলগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদনের তথ্য নিশ্চিত করে বলেন, জেলা বিএনপির বিশেষ সভায় দীর্ঘদিন যাবত নিস্ক্রিয় থাকায় কমলগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

তিনি বলেন, সভার সিদ্ধান্তের আলোকে কমলগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে পৌর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সাথে আলোচনা করে সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষে মো. ইকবাল পারভেজ চৌধুরী (শাহীন) আহ্বায়ক, মো. আবুল মনসুর রুকেন, মো. জসিম উদ্দিন সাকিল (পৌর কাউন্সিলর) যুগ্ম আহ্বায়ক ও মো. শফিকুর রহমানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির নতুন আহ্বায়ক কমিটি গঠন ও অনুমোদন করা হয়।