কমলগঞ্জে সাংবাদিক পিন্টু দেবনাথকে সম্মাননা প্রদান

ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল ইউরোপ লিমিটেড যুক্তরাজ্য কার্যালয়ে প্রতিনিধি সম্মেলন ২০২৩ এ এনটিভি নিউজ ডিপার্টমেন্ট’স চয়েজ এ্যাওয়ার্ড (প্রতিদিনের সিলেট নিউজ) পাওয়ায় এনটিভি (ইউরোপ)’র কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি পিন্টু দেবনাথকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) রাত ১০ টায় কমলগঞ্জ প্রেসক্লাব ভবনে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকা ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তাঁকে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা স্মারক প্রদান করে কমলগঞ্জ প্রেসক্লাব ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি।

এসময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, লেখক-গবেষক আহমদ সিরাজ, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, সহসভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, শাব্বির এলাহী, সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক এডভোকেট মো. সানোয়ার হোসেন,সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেব রায় সঞ্জয়, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক নির্মল এস পলাশ, যুগ্ম সম্পাদক আহমেদুজ্জামান আলম, রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আসহাবুল ইসলাম শাওন, মোনায়েম খান, আশরাফ সিদ্দিকী প্রমুখ।

এছাড়াও কমলগঞ্জ প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক সমিতি, মফস্বল সাংবাদিক ফোরামসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক ও এনটিভি (ইউরোপ) প্রতিনিধি পিন্টু দেবনাথ অনুভূতি প্রকাশে বলেন, এনটিভি (ইউরোপ) যে এ্যাওয়ার্ড প্রদান করেছে এজন্য এনটিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং এ্যাওয়ার্ডটি কমলগঞ্জ ও শ্রীমঙ্গলবাসীকে উৎস্বর্গ করেন। আগামী দিনগুলোতে আরো চমৎকারভাবে অত্র অঞ্চলের সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন, পর্যটন, সমৃদ্ধি তুলে ধরে দেশ ও জাতির কল্যাণে কাজ করায় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি কমলগঞ্জ প্রেসক্লাব ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।