কমলগঞ্জে সমিতির কার্যালয়ের সীমানা প্রাচীর ভাংচুর, থানায় জিডি

মৌলভীবাজারের কমলগঞ্জে ‘স্বাবলম্বী সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি লিঃ’ এর কার্যালয়ের সীমানা প্রাচীর কে বা কারা ভাংচুর করেছে। এ ব্যাপারে সমিতির ব্যবস্থাপক মনোমোহন গোস্বামী বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জিডি সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের লাংলিয়া গ্রামে সরকারি হাসপাতাল সংলগ্ন ‘স্বাবলম্বী সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি লিঃ’ রেজি নং ৭৯০ এর ভাড়া অফিসে সমিতির কার্যক্রম পরিচালনা করে আসছে। ভূমির মালিকের অনুমতিসাপেক্ষে সমিতির অফিস কক্ষ ও সীমানা প্রাচীর নির্মাণ সমিতির নিজস্ব অর্থায়নে হচ্ছে।

এমতাবস্থায় মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে কোন একসময় অজ্ঞাতনামা চোরেরা সমিতির অফিসের তালা ভাংচুর করে। এসময় রড, সিমেন্ট, টিউবওয়েলের পাম্প, সাইনবোর্ডসহ অর্ধ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় এবং নির্মাণাধীন সীমানা প্রাচীর ভেঙে প্রায় ১৫ হাজার টাকা ক্ষতিসাধন করে।

এ ব্যাপারে ভূমির মালিক আব্দুল বাজিদ বলেন, মালামাল লুট ও সীমানা প্রাচীর ভাংচুর এর ঘটনায় সুষ্ঠু তদন্ত ও বিচার দাবী করছি।

সমিতির ব্যবস্থাপক মনোমোহন গোস্বামী বলেন, উপরোক্ত ঘটনায় কমলগঞ্জ থানায় বাদী হয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নং ৭১৮ তাং ১৪/০৯/২০২২।

কমলগঞ্জ থানার এসআই সুরুজ আলী সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’