কমলগঞ্জে ল্যাপটপ, শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে পিইডিপি-৪ প্রকল্পের আওতায় উপজেলার ৭৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ এবং বিশেষ এলাকা উন্নয়ন তহবিলের আওতায় ২০২২-২০২৩ অর্থবছরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও ৫০টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ মার্চ) বিকেল ৪টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ল্যাপটপ, শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম ও গাজী সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রইছ আল রিজুয়ান, কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম তালুকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান আসিদ আলী, আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান নিয়াজ মুর্শেদ রাজু প্রমুখ।

এ সময় বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।