কমলগঞ্জে মালামালসহ ৪ চোর আটক

কমলগঞ্জে একটি মোবাইল দোকানের চুরি হওয়া মালামালসহ ৪ ছিচকে চোরকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার শমশেরনগর বাজারের রেলওয়ে স্টেশন রোডের রিপন টেলিকমের টিনের চাল কেটে এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়।

এ ঘটনায় দোকান মালিক রিপন আহমদ কমলগঞ্জ থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন। ঘটনার পর থেকে একটানা দুইদিন পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চার চোরকে মালামালসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন, শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামের আনোয়ার হোসেন ছেলে জামিল মিয়া (২৮), কপিল মিয়ার ছেলে জিহাদ মিয়া (১৮), হরমুজ মিয়ার ছেলে রুহুল আমিন (২২) ও আবদাল হেসেনের ছেলে তামিম মিয়া (১৯)।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশাররফ হোসেনের নেতৃত্বে এসআই সোহেল রানা, এসআই আব্দুর রহমান, এএসআই বাবুল হোসেন সঙ্গীয় ফোর্স ও শমশেরনগর ইউপি চেয়ারম্যান ও বণিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দসহ গত দুই দিনে বিশেষ অভিযান চালিয়ে ২৬ টি মোবাইল ফোন ও নগদ ৩৫০০ টাকা, বিভিন্ন সরঞ্জাম, মোবাইল কার্ড ও এমবি কার্ড উদ্ধার করা হয় এবং চার চোরকে আটক করা হয়।

রিপন টেলিকমের মালিক রিপন আহমেদ জানান, প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার মালামাল নগদ টাকাসহ চুরি হয়েছে। যা মালামাল উদ্ধার হয়েছে তা আংশিক। নগদ টাকাসহ ১০/১২টি মোবাইল ফোন এখন উদ্ধার হয়নি বলে দোকান মালিক জানান।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চোরাই মালামালসহ চার চোরকে আটক করা হয়। আটক চার জনকে থানায় প্রেরণ করা হয়েছে।