কমলগঞ্জে মাকে হত্যার কথা স্বীকার করলেন ছেলে

সাধন নুনিয়া

মৌলভীবাজারের কমলগঞ্জে নিজের মাকে হত্যার অভিযোগে ছেলে সাধন নুনিয়াকে (২৩) আটক করে পুলিশ। মঙ্গলবার (৭ মার্চ) গভীর রাতে আটকের পর বুধবার (৮ মার্চ) বিকেলে আদালতে তোলা হলে সেখানে মাকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেন তিনি।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে আলীনগর চা-বাগানে অভিযান চালিয়ে সাধনকে আটক করে।

এর আগে মঙ্গলবার বেলা ১টার দিকে কমলগঞ্জের আলীনগর চা-বাগানে নিজ মাকে হত্যার ঘটনাটি ঘটে। এরপর ছেলে সাধন নুনিয়া সেখান থেকে পালিয়ে যায়। নিহতের নাম দেওন্তি নুনিয়া (৪৫)।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে মা দেওন্তি নুনিয়ার সঙ্গে ছেলে সাধন নুনিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে সাধন তার হাতে থাকা লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এতে দেওন্তি নুনিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।

চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে দেওন্তি নুনিয়াকে চা-বাগান সংলগ্ন শমশেরনগর ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায় বলে কমলগঞ্জ থানার পুলিশ।

তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই হারুন অর রশীদ চৌধুরী বলেন, অভিযুক্ত সাধন নুনিয়াকে বুধবার বিকেলে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে তিনি নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।