কমলগঞ্জে বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক 

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমানবন্দর সড়কে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার ও মো. আজিম আলী (১৯ ) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) রাতে শমশেরনগর বিমানবন্দর সড়কের কেছুলুটি এলাকা থেকে মদসহ তাকে আটক করা হয়।

আটক মো. আজিম আলী কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের মো. মহরম আলীর ছেলে। এ সময় তার কাছ থেকে ৬৩ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় লক্ষ টাকা বলে পুলিশ জানায়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা জানান, শমশেরনগর বিমানবন্দর সড়কে চেকপোস্ট পরিচালনা করার সময় সিএনজিচালিত অটোরিকশাযোগে বিদেশি মদ পাচার করার গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা, উপ-পরিদর্শক আব্দুর রহমান গাজী, সহকারী উপ-পরিদর্শক বাবুল ও এনামুল হকের নেতৃত্বে একদল পুলিশ ধাওয়া করলে তিনজন মদসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় মাদক ব্যবসায়ী মো. আজিম আলীকে পুলিশ আটক করে এবং ৬৩ বোতল বিদেশি মদ জব্দ করে। এসময় অপর দুই আসামি পালিয়ে যায়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ওসি (তদন্ত) শামীম আকঞ্জি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।