কমলগঞ্জে পুলিশি বাঁধার মধ্যেই বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশি বাধার মধ্যেই বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবী, দ্রব্যমূল্য বৃদ্ধি, ভোলা ও নারায়নগঞ্জে বিএনপি নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে এ র‍্যালি ও বিক্ষোভ মিছিল করে উপজেলা বিএনপি।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকাল ৫টায় উপজেলার ভানুগাছ রেলওয়ে স্টেশন সম্মুখ থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালি বের হয়।

র‍্যালিটি ভানুগাছ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ১০নং মোড়ে আসলে পুলিশ বাধা দেয়। র‍্যালিটি আর সামনে এগোতে না পারায় সেখানেই পুলিশি বাধার মধ্যে সংক্ষিপ্ত সমাবেশ করে বিএনপি।

মৌলভীবাজার জেলা যুবদলের সহ- সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী তৈমুরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া শফি, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আবু ইব্রাহীম জমসেদ, জেলা বিএনপির সদস্য ইকবাল পারভেজ চৌধুরী শাহীন, উপজেলা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাবু, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলম পারভেজ চৌধুরী সোহেল, উপজেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ, বিএনপি নেতা এনামুল হক শামীম, উপজেলা বিএনপি নেতা জাহাঙ্গীর মুন্না রানা, মেশকাত হোসেন শাহীন, জেলা যুবদলের শ্রম বিষয়ক সম্পাদক সাজ্জাদ পারভেজ চৌধুরী মনি, বিএনপি নেতা ইয়াকুব আলী সিরাজী শহীদ, শফিকুর রহমান,উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মামুনুর রহমান প্রমুখ।

এসময় কমলগঞ্জ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।