কমলগঞ্জে চা শ্রমিকদের হাতে শীতবস্ত্র তুলে দিলেন কৃষিমন্ত্রী

মৌলভীবাজারে কমলগঞ্জে শীতার্ত ও অসহায় চা-শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ৯ শতাধিক কম্বল বিতরণ করেছেন কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকালে উপজেলার রহিমপুর ও সন্ধ্যায় মাধবপুর ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি চা শ্রমিকদের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দেন।

এসময় তিনি উপজেলার মৃর্তিঙ্গা চা বাগানের শীতার্ত তিনশত জন চা শ্রমিক ও মাধবপুর ইউনিয়নের ছয়শত জন চা শ্রমিকের মাঝে শীতবস্ত্র (কম্বল) তুলে দেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জয়নাল আবেদীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, দেউন্ডি টি কোম্পানীর জিএম শওকত আলম হিলালী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মাধবপুর ইউপি চেয়ারম্যান আশিদ আলী, ইসলামপুর ইউপি চেয়ারম্যান সোলেমান মিয়া, ইউপি সদস্য ধনা বাউরী প্রমুখ।

এসময় আওয়ামী লীগ ও অঙ্গ, সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।