কমলগঞ্জে অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহ শুরু

মৌলভীবাজারের কমলগঞ্জে অভ্যন্তরীণ বোরো ধান, চাল সংগ্রহ অভিযান-২০২৩ এর আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য বিভাগে আয়োজনে বুধবার (১০ মে) বিকাল ৫টায় ভানুগাছ খাদ্য গুদাম প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা খাদ্য পরিদর্শক আশিষ রায়ের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আব্দুল হান্নান, অলি আহমেদ খাঁন,মো.আসিদ আলী।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা খাদ্য কর্মকর্তা দীপক চন্দ্র মন্ডল, কৃষক মাওলানা মোবাশ্বির আলী প্রমুখ।

উপজেলা খাদ্য অফিস সূত্রে জানা যায়, চলতি বোরো মৌসুমে কমলগঞ্জে সরাসরি কৃষকদের নিকট থেকে ৩০ টাকা কেজি দরে ৩৭৩ মেট্রিকটন ধান ও ৪৪ টাকা কেজি দরে ৩৬৬ মেট্রিকটন চাল সংগ্রহ করা হবে।