কমলগঞ্জে অনুষ্ঠিত হলো ‘আল্ট্রা ট্রেইল ম্যারাথন’

শমশে রানার্স কমিউনিটির আয়োজনে কমলগঞ্জের শমশেরনগরে অনুষ্ঠিত হলো ‘আল্ট্রা ট্রেইল ম্যারাথন’।

শুক্রবার (২ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টায় শমশেরনগর চা বাগান ফুটবল মাঠ থেকে আল্ট্রা ট্রেইর ম্যারাথন শুরু হয়েছিল। ২১ ও ৫০ কিলোমিটার চা বাগানের পাহাড়ি রাস্তায় দিয়ে দৌড়ে বিকাল ৪টায় আবার শমশেরনগর চা বাগান ফুটবল মাঠে শেষ হয় এ ম্যারাথনের দৌড়।

বিকেল সাড়ে ৪টায় দুই বিভাগের বিজয়ীদের মাঝে সনদ, ক্রেস্ট ও মেডেল বিতরণ করে শেষ হয় এ ম্যারাথনের আসর।

অধ্যক্ষ মো. মুজিবুর রহমান রঞ্জুর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রেস্ট ও মেডেল বিতরণ করেন, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিফাত উদ্দীন।

শমশেরনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. জুয়েল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, বিশিষ্ট কন্ঠশিল্পী সেলিম চৌধুরী, সাবেক অধ্যক্ষ নুরুল ইসলাম।

ম্যারাথনের সফলতা ও ব্যর্থতা তুলে ধরে আগামী ম্যারাথনে আবার সবার অংশ গ্রহনের আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন শমশেরনগর আল্ট্রা ট্রেইল ম্যরাথনের এডমিন নবিল শমশেরী।

ম্যারাথনে ২১ কিলোমিটার দূরত্বে ১ম স্থান অধিকারি সিলেট সেন্ট্রাল কলেজের এইচএচসি পরীক্ষার্থী ফাহিম আহমদ ফারহান, ৫০ কিলোমিটার দূরত্বে যৌথভাবে প্রথম স্থান অধিকারি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের প্রভাষক আব্দুল আহাদ রতন ও রাজন মিয়াকে সম্মাননা ক্রেস্ট, মেডেল ও সনদ প্রদান করা হয়। তাছাড়া সকল অংশ গ্রহনকারী নারী পুরুষকে মেডেল ও সনদ প্রদান করা হয়।

শমশেরনগর আল্ট্রা ট্রেইল ম্যারাথনে নিয়মিত অংশগ্রহন করায় ও এবার সফলভাবে ৫০ কিলোমিটার দূরত্ব সমাপন করায় বিশেষভাবে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয় অভিযাত্রী রানার্স গ্রুপের নির্বাহী নিশাত মজুমদারকে।