কমলগঞ্জের এসিল্যান্ড সোমাইয়া আক্তারকে বিদায় সংবর্ধনা

বদলিজনিত বিদায় উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) সোমাইয়া আক্তারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) দুপুরে নবনির্মিত উপজেলা ভূমি অফিসের হলরুমে উপজেলা রাজস্ব প্রশাসনের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী সহকারি কমিশনার (ভূমি) সোমাইয়া আক্তার।

উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারি শওকত আলীর সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুন্সিবাজার ইউনিয়ন ভূমি কর্মকর্তা নিত্যগোপাল গোস্বামী, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রণিত রঞ্জন দেবনাথ।

এসময় উপজেলা রাজস্ব প্রশাসন এর পক্ষ থেকে বিদায়ী সহকারি কমিশনার (ভূমি) সোমাইয়া আক্তারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও তাঁকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করে সমকাল সুহৃদ সমাবেশ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার সামছুল হুদাসহ উপজেলার সকল ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে বিকাল ৩টায় কমলগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) সোমাইয়া আক্তার’কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এসময় কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।