ওসমানীনগরে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানের সংবাদ সম্মেলন

ওসমানীনগরে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ২টায় গোয়ালাবাজারস্থ একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় মুহিবুর রহমান নিজের প্রার্থীতা প্রকাশ করে বলেন, এই অঞ্চলের কৃতি সন্তান সাবেক সংসদ সদস্য এনামুল হক চৌধুরী বীর প্রতীকের হাত ধরে রাজনিতিতে প্রবেশ করি। একটা সময় ছিলো যখন কেউ জয় বাংলা শ্লোগান আর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে শ্লোগান দিতে ভয় পেতো তখনকার সময়ে আমরা রাজপথে ছিলাম। কিন্তু পরিতাপের বিষয় হলো আমি কোনো মূল্যায়ন পাইনি। বিগত সংসদ নির্বাচনের মতো এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছি। বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষ আমাকে ভোট দিলে সংসদ সদস্য নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, ‘আমি স্পষ্টবাদী, এজন্য দুর্নীতিবাজদের সাথে আমার মনোমালিন্য থেকেই যায়। আমি এদের সাথে কোনো আপোষ করবো না। সাবেক সংসদ সদস্য নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী অনেক উন্নয়ন করেছেন এটা অস্বীকার কিভাবে করবো জনগণ যেখানে প্রকাশ্যে বলছে। রাজনীতির কারণে কাউকে খাটো করার কৌশল আমি স্বীকার করি না বলে নোংরা রাজনৈতিক ব্যক্তিদের সাথে আমার আপোষ হয় না। আমি নির্বাচিত হলে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা জননেত্রী শেখ হাসিনার ২০৪১ ভিষণ বাস্তবায়নে কাজ করে যাবো।’

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক এম এ হক, আওয়ামী লীগ নেতা এখলাছুর রহমান, আব্দুর রউফ, শাহাব উদ্দিন ও আক্তার হোসেন প্রমুখ।