ওসমানীনগরে স্কুলছাত্রী হত্যার ঘটনায় মামলা

সিলেটের ওসমানীনগরে স্কুলছাত্রী দিপা রানী সিংহ (১৪) হত্যাকাণ্ডের ঘটনায় তার পিতা পীযুষ চন্দ্র সিংহ বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার (১১ মার্চ) অজ্ঞাতনামাদের আসামি করে এ মামলা দায়ের করেন তিনি।

মামলার অভিযোগে বলা হয়, নিহত দিপার পিতা পীযুষ চন্দ্র সিংহ ও তার পরিবারের সদস্যদের ধারণা গত ৯ মার্চ ভোর আনুমানিক সাড়ে ৫টার পূর্বে যেকোনো সময় তার ভাড়া বাসা থেকে কৌশলে তার মেয়ে দিপা রানী সিংহকে বের করে নিয়ে বাসার ৪ তলা ভবনের সাথে সংযুক্ত একতলা ভবনের ছাদের উপরে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা একই উদ্দেশ্য সাধনকল্পে পরিকল্পিতভাবে খুন করে। খুন করে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা দ্রুত ও কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দিপার মাথার পেছনে গুরুতর রক্তাক্ত জখম ও পিঠের বাম পাশে জখমের দাগ দেখতে পাওয়া যায়।

ওসমানীনগর থানার ওসি এস এম মাইনুদ্দীন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, দিপার পিতা পীযুষ চন্দ্র সিংহ বাদী হয়ে ওসমাননীগর থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার রহস্য উদঘাটন এবং প্রকৃত দোষীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৯ মার্চ) ভোরে ওসমানীনগরের তাজপুর বাজারে স্কুল রোডে তাজপুর ইউপির চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলকের নির্মাণাধীন একতলা ভবনের ছাদে দিপা রানী সিংহের রক্তাক্ত লাশ পাওয়া যায়। নিহত দিপা কুমিল্লা জেলার বরুড়া থানার তলাগ্রামের পীযুষ চন্দ্র সিংহের মেয়ে ও তাজপুর মঙ্গলচন্ডি নিশিকান্ত সরকারি মডেল উচ্চবিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।