ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসীদের উদ্যোগে ত্রাণ বিতরণ

সিলেটের ওসমানীনগরে বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে এসেছেন যুক্তরাজ্য প্রবাসীরা। আজ দুপুরে উপজেলার বিভিন্ন গ্রামে অর্ধ সহস্রাধিক পরিবারকে এ সহায়তা তুলে দেয়া হয়।

উপজেলার নুরপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী জিল্লুর রহমান, জামাল উল্লাহ, আফতাব আলী ও সুহেল আহমদের পরিবারের পক্ষ থেকে এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এলাকার নুরপুর, গাবুরটিকি, নোয়াগাও, হন্দিখলা, উত্তরপাড়া, বেগমপুর, কান্নিচর, খালপাড় ও হলিমপুর গ্রামের বাড়ি বাড়ি গিয়ে এ ত্রাণ পৌঁছে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদ আহমদ মুসা, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ, আবদুল হক, আজাদ মিয়া, বদরুল আহমদ, হোসনে মিয়া, বাবুল মিয়া, তজমুল আলী, রব্বান মিয়া প্রমূখ।

এসময় সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদ আহমদ মুসাসহ বিশিষ্টজনরা এগিয়ে আসা এসব প্রবাসীদের পাশাপাশি দেশ ও দেশের বাইরে থেকে যারা সিলেট-সুনামগঞ্জের বন্যার্ত মানুষের পাশে দাড়িয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।
দেশের যেকোন দুর্যোগে যুক্তরাজ্যসহ প্রবাসীরা অসহায় মানুষের পাশে দাড়ান। এ পরিবার প্রতিবছরই টিউবওয়েল, শীতবস্ত্র বিতরণসহ নানান সহায়তা করে আসছে। এ বছরও সিলেট-সুনামগঞ্জে ভয়াবহ এ বন্যায় তাদের পরিবারের সদস্যরা অসহায় বানভাসি মানুষের পাশে দাড়িয়েছেন।